• শনিবার, অক্টোবর ১৯, ২০১৯
logoLeft বিরামপুর সরকারি কলেজ।
খবর:

স্নাতক পাস ভর্তি, ফরম পূরণ ও পরীক্ষা তথ্য

        Date : 02-10-2019         

       ২০১৯ সালের ডিগ্রী পাস ১ম বর্ষ পরীক্ষার নিয়মিত,অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ফরম পূরণ ১৪/১০/১৯ তারিখের মধ্যে সম্পূর্ণ করতে করতে হবে ।যারা ইনকোর্স পরীক্ষা দিয়েছে এবং Probable Candidate List এ যাদের নাম রয়েছে কেবলমাত্র এধরণের পরীক্ষার্থীরা ফরম পূরণ করতে পারবে।                                                      

                                                                   তারিখ : ১৪/০৯/২০১৯ খ্রি:

২০১৯ সালের ডিগ্রী পাস ১ম বর্ষ পরীক্ষার নিয়মিত,অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের ফরম পূরণ ২৯/০৯/১৯ হতে ০৩/১০/১৯ তারিখের মধ্যে সম্পূর্ণ করতে করতে হবে ।যারা ইনকোর্স পরীক্ষা দিয়েছে এবং Probable Candidate List এ যাদের নাম রয়েছে কেবলমাত্র এধরণের পরীক্ষার্থীরা ফরম পূরণ করতে পারবে।    

                     ** নিয়মিত পরীক্ষার্থীদের জন্য

*** নিয়মাবলি>>>>>>                                                                                                

১. নিজ দায়িত্বে ফরম ডাউনলোড করতে হবে।                                                                                      ২. ফরম পূরণের ফি  রেজিস্ট্রেশন নং ব্যবহার করে শিওরক্যাশে জমা দিতে হবে।                                                                                                         ৩. শিওরক্যাশে টাকা জমা দিয়ে ফরমের উভয় অংশের উপরে Txn ID লিখতে হবে।                            

** অনিয়মিত / গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের জন্য  

*** নিয়মাবলি>>>>>>                                                                                                

১. নিজ দায়িত্বে ফরম ডাউনলোড করতে হবে।                                                                                      ২. ফরম পূরণের ফি রুপালী ব্যাংকে জমা দিয়ে হবে।

৩. পূর্বের কোন ইনকোর্স পরীক্ষা দেয়া না থাকলে পরীক্ষা ও ইনকোর্স ফি ২০০/-টাকা জমা দিতে হবে। ৪. ২০১৮ সালে যারা পরীক্ষায় অংশ গ্রহণ করেনি তাদের অধ্যক্ষের সাথে যোগাযোগ করতে বলা হলো।       

অধ্যক্ষ মহোদয়ের বাণী

বিস্‌মিল্লাহির রহ্‌মানির রহিম

www.birampurcollege.edu.bd  ওয়েব সাইট ওপেন করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। প্রায় দুই শতাব্দী আগে শিল্প বিপ্লবের  কারণে সভ্যতার গতিপ্রকৃতি পরিবর্তন হয়েছে, একুশ শতকে তথ্য প্রযুক্তির বিপ্লবের ভেতর দিয়ে আবার সেই গতি প্রকৃতি পরিবর্তন হচ্ছে। এই তথ্য প্রযুক্তির বিপ্লবের অংশীদার হয়ে অত্র কলেজের ওয়েব সাইট একটি  অভাবিত সুযোগ এনে দিয়েছে। তথ্য প্রযুক্তির সুষ্ঠু ব্যবহার করে সর্ব ক্ষেত্রে কাংখিত দক্ষতা অর্জন করা সম্ভব। কলেজ প্রশাসন পরিচালনায়,ব্যবস্থাপনায়  এবং ঘরে বসে শিক্ষার্থীরা বিভিন্ন তথ্য সংগ্রহে ওয়েবসাইট অনেক বড় ভুমিকা পালন করবে বিশ্বাস করি।

সর্বোপরি, প্রস্তাবিত বিরামপুর জেলার (দক্ষিন দিনাজপুর অঞ্চল) বিরামপুর সরকারি কলেজের ঐতিহ্য ও সুনাম অর্জন যেন বিঘ্নিত না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখার জন্য সকলের প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।

মো: ফরহাদ হোসেন

অধ্যক্ষ

বিরামপুর  সরকারি কলেজ                                        বিরামপুর, দিনাজপুর।

উপাধ্যক্ষ মহোদয়ের বাণী

বিস্তারিত আসছে…..

ফেসবুক পেজ আপডেট

পরিদর্শক